মৌসম তৃণমূলে যাচ্ছেন, রাহুল গান্ধীকে আগেই জানিয়েছিলেন এই বিজেপি নেতা

স্টাফ রিপোর্টার, কলকাতা: মালদহের সাংসদ মৌসম নূর যে কোনও মুহূর্তে তৃণমূল কংগ্রেসে যোগ দিতে পারেন৷ তাঁর বিরুদ্ধে দল ব্যবস্থা নিক৷কয়েকমাস আগে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীকে চিঠি দিয়ে এই আর্জি জানিয়েছিলেন রাজ্য বিজেপির নেতা অনুপম ঘোষ৷ মৌসমের ডিগবাজির পরই নিজের ফেসবুক ওয়ালে সেই চিঠি পোস্ট করেছেন তিনি৷

ফেসবুকে অনুপম লিখেছেন, মৌসম দলত্যাগ করে তৃণমূলে যোগদান করবে, নেতৃত্বকে আমি অনেকদিন ধরেই বলছিলাম৷ রাহুল গান্ধী, গৌরব গগৈকে আমি চিঠি লিখেছি, সামনাসামনি বলেছি৷ মৌসমকে যতদিন দেখছি, জানি দারুন চতুর ও প্রচন্ড সুযোগসন্ধানী৷

তাই জানতাম সুযোগ পেলেই তৃণমূলে ঝাঁপ দেবে৷সেটাই হল৷ এইভাবে চলতে থাকলে দলটা কোমায় চলে যাবে৷ তবে যেসময় রাহুল গান্ধীকে চিঠিটা দেওয়া হয়েছিল সেইসময় বিজেপির এই নেতা প্রদেশ কংগ্রেসে ছিলেন৷ কংগ্রেসের সোশ্যাল মিডিয়ার পশ্চিমবঙ্গের ইনচার্জ ছিলেন তিনি৷
অনুপমের কথায়, “আমি এখন বিজেপিতে৷ আমার কংগ্রেসের আভ্যন্তরীন ব্যাপারে বলার কিছুই নেই৷ তবে পুরোনো একজন কংগ্রেসের কর্মী হিসেবে ফেসবুকে এই পোস্টটা করেছিলাম৷ কারণ আমিই প্রথম কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী এবং পশ্চিমবঙ্গের এআইসিসির ইনচার্জ গৌরব গগৈকে চিঠি দিয়েছিলাম৷ আর আমার দল ছাড়ার কারণের মধ্যে মৌসম ও ডালুবাবুর ঘটনাও অন্যতম কারণ৷”

The post মৌসম তৃণমূলে যাচ্ছেন, রাহুল গান্ধীকে আগেই জানিয়েছিলেন এই বিজেপি নেতা appeared first on Kolkata24x7 | Read Latest Bengali News, Breaking News in Bangla from West Bengal's Leading online Newspaper.



Bengali News via Kolkata News

Comments

Popular posts from this blog

news links 18

new link 7

new links 3