খড়দহের প্রতুল খুনে অভিযুক্ত অদিতির জেল হেফাজত

স্টাফ রিপোর্টার, বারাকপুর: উত্তর ২৪ পরগনার খড়দহের ব্যবসায়ী প্রতুল চক্রবর্তী খুনের ঘটনায় মৃতের স্ত্রী অদিতি চক্রবর্তীকে জেল হেফাজতের নির্দেশ দিল বারাকপুর মহকুমা আদালত। দুবার পাঁচ দিনের পুলিশ হেফাজতের পর আজ ফের অদিতিকে ব্যারাকপুর মহকুমা আদালতে নিয়ে যায় খড়দহ থানার তদন্তকারী অফিসাররা৷

সোমবার বারাকপুর মহকুমা আদালতে তাকে তোলা হলে বিচারক মৃত প্রতুলের স্ত্রী অভিযুক্ত অদিতিকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেয়৷ এদিন তদন্তকারী অফিসাররা অভিযুক্তকে নিজেদের হেফাজতে চাওয়ার আবেদন জানাননি।

আরও পড়ুন : নতুন বছরে শাড়ি পড়েই ঢুকতে হবে মন্দিরে

পুলিশ সূত্রের খবর, প্রতুল খুনের কিনারা হয়ে গিয়েছে৷ অদিতি পুলিশি জেরায় নিজের অপরাধ স্বীকার করে নিয়েছে, ঘটনার পুনর্নির্মাণও হয়েছে৷ সেই কারণে অদিতিকে নতুন করে জিজ্ঞাসাবাদের প্রয়োজন না থাকায় তাকে নিজেদের হেফাজতে চাওয়া হয়নি বলে পুলিশ সূত্রে খবর৷

পুলিশি জেরায় অদিতি জানিয়েছে, প্রতুল বিভিন্ন সময়ে ব্যবসার কাজে টাকা লাগাবে বলে কয়েক দফায় মোট ১৪ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছিল। সেই টাকা কোনভাবেই স্ত্রীকে পরিশোধ করছিল না সে। নতুন করে প্রতুল যখন অদিতির উপর টাকার জন্য চাপ দেওয়া শুরু করে তখন অদিতি প্রতুলের সঙ্গে বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নেয়। চলতি বছরের মার্চ এপ্রিল মাস থেকে দুজনে আলাদা থাকতে শুরু করে। অদিতি পেশায় কলকাতা এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়ার কর্মী ছিলেন।

আরও পড়ুন : ‘বছর শেষের ছুটি কাটাতে সিঙ্গাপুর গিয়েছেন মুখ্যমন্ত্রী’

তিনি পুলিশকে আরও জানায়, প্রতুলকে টাকা দিতে গিয়ে তিনি ঋণগ্রস্ত হয়ে পড়েছিলেন তিনি। এমনকি স্বর্ণ ঋণদানকারী সংস্থায় নিজের সোনার গহনা বন্দক রেখে টাকা এনে দিয়েছিল প্রতুলকে। বিবাহ বিচ্ছেদের মামলার পর সেই টাকা অল্প অল্প করে স্ত্রীকে পরিশোধ করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিল প্রতুল। খড়দহে প্রতুলের নতুন ভাড়া বাড়িতে অদিতিকে টাকা দেবে বলেই ডেকেছিল সে। কিন্তু প্রতুল টাকা দেয়নি। ওই রাতে প্রতুল প্রচুর মদ্যপান করেছিল বলে পুলিশকে জানিয়েছে অদিতি।

The post খড়দহের প্রতুল খুনে অভিযুক্ত অদিতির জেল হেফাজত appeared first on Kolkata24x7 | Read Latest Bengali News, Breaking News in Bangla from West Bengal's Leading online Newspaper.



Bengali News via Kolkata News

Comments

Popular posts from this blog

news links 18

new link 7

new links 3