প্রিয়াঙ্কার বিয়ের “ককটেল পার্টি”তে আসর মাতাতে উপস্থিত থাকতে চলেছেন এই জনপ্রিয় হিন্দি ব‍্যান্ড ?

 

বাংলা hunt ডেস্ক : রনবীর -দীপিকা এখন অতীত ,এই মুহূর্তে ইন্ডাস্ট্রির সবচেয়ে আলোচ‍্য বিষয় হলো অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের বিয়ে। প্রতিনিয়ত নিত‍্য নতুন চমক দিচ্ছেন এই জুটি।এবার ফের চমক দিলেন তারা।ইতিমধ্যে তৈরী হয়েছে জল্পনা বিয়ে উপলক্ষে দেওয়া ককটেল পার্টিতে আসর মাতাতে থাকতে চলেছে “সনম ব‍্যান্ড “।এই মুহূর্তে গোটা দেশে বিরাট জনপ্রিয়তা অর্জন করেছে এই ব‍্যান্ড।

সরকারি ভাবে কোনও তারিখ ঘোষনা না করা হলেও মনে করা হচ্ছে যোধপুরের উমেদ ভবনে আগামী নভেম্বর ২৮ থেকে ৩০ আয়োজিত হতে চলেছে এই বিবাহ অনুষ্ঠান।সপ্তাহ শেষে যোধপুরে আসতে চলেছেন দেশের জামাই নিক জোনাস।

তিন দিনের এই বিবাহ অনুষ্ঠানে একদিন বরাদ্দ করা হয়েছে নৃত্য এবং সংগীত সেরিমনির জন্য।সূত্রের খবর আগামী২৯ এবং ৩০ নভেম্বর আয়োজিত হতে প্রিয়াঙ্কা মেহেন্দি এবং সংগীত সেরিমনি।সূত্রের খবর এদিন হবু স্ত্রীর একাধিক জনপ্রিয় গানে পা মেলাবেন নিক জোনাস।গোটা অনুষ্ঠানটি কোরিয়োগ্রাফির দায়িত্বে আছেন গনেশ হেগড়ে।

এবছর আগষ্ট মাসে মুম্বাই তে মহাসমারোহের মধ্যে দিয়ে বাগাদান পর্ব সেরেছিলেন “প্রিক্স”।এরপরে তাদের বিয়ে নিয়ে তৈরী হয়েছে জল্পনা।এখন তাদের বিয়ের তারিখ নিয়ে ধোঁয়াশা থাকলেও তারা চমক দিতে চলেছে বিয়ের তৈয়ারিতে।শোনা যাচ্ছে যোধপুরে রাজকীয় পরিবেশে সম্পন্ন হতে চলেছে এই বিবাহ অনুষ্ঠান।

সম্প্রতি যোধপুরে দেখা গেছে প্রিয়াঙ্কা চোপড়ার মাকে।শোনা যাচ্ছে যোধপুরের উমেদ ভবন প‍্যালেসে জাঁকজমকপূর্ণ পরিবেশে সম্পন্ন হতে চলেছে এই বিবাহ অনুষ্ঠান।যার একরাতে ভারা ভারতীয় মুদ্রায় ৪৩ লক্ষ টাকা !

সম্প্রতি আমেরিকা এবং আমস্টারডামে ব‍্যাচেলর পার্টি সেরেছিলেন প্রিয়াঙ্কা, সেখানে তার সঙ্গী হিসেবে ছিলেন আম্বানি কন‍্যা ইশা। সেখান থেকে ফিরে ফের নিজের ছবি “দ‍্য স্কাই ইজ পিন্ক” এর কাজে ব‍্যস্ত হয়ে পড়লেন এই অভিনেত্রী।প্রসঙ্গত,ছবিতে তার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে ফারহান আখতার কে।

The post প্রিয়াঙ্কার বিয়ের “ককটেল পার্টি”তে আসর মাতাতে উপস্থিত থাকতে চলেছেন এই জনপ্রিয় হিন্দি ব‍্যান্ড ? appeared first on BanglaHunt.



from BanglaHunt https://ift.tt/2BIprjP

Comments

Popular posts from this blog

news links 18

new link 7

new links 3